সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
চার মাযহাবের অন্তরালে - PDF

বাংলা বই চার মাযহাবের অন্তরালে - PDF খলীলুর রহমান বিন ফজলুল রহমান (রাহি.)

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: খলীলুর রহমান বিন ফজলুল রহমান (রাহি.)
সমস্ত প্রশংসা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর।মাযহাব নিয়ে গোঁড়ামি কোনভাবেই গ্রহণযোগ্য নয়।মাযহাব মানে ইমামগনের মতামত,যা দ্বীনের ব্যাখ্যা করার ক্ষেত্রে আমাদের জন্য সহায়ক।কিন্তু যারা এই মাযহাবের মতামতকেই তাদের দ্বীন বানিয়ে নিয়েছে তারা স্পষ্টতই পথভ্রষ্টতায় ডুবে আছে।যারা মাযহাবকে সুন্নাহর/হাদিসের উপর স্থান দেয় তারা গোমরাহ।মহান আল্লাহ এই গোমরাহী থেকে আমাদের হেফাযত করুন।
Top