সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মাযহাবী ফিকহের অন্তরালে - PDF

বাংলা বই মাযহাবী ফিকহের অন্তরালে - PDF মাহবুবা আক্তার

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

মাযহাবী ফিকহের অন্তরালে - PDF
Buy
অজ্ঞতা ও মূর্খতা মানুষকে ধ্বংসের দিকে নিয়ে যায়। পথ না চিনলে যেমন মানুষকে বিভিন্ন ভ্রান্ত পথে ঘোরাঘুরি করতে হয়, তেমনি দ্বীনের সঠিক জ্ঞান অর্জন না করার জন্য মানুষকে সীরাতে মুস্তাকীমের একটি মাত্র সরল পথ ছেড়ে বিভিন্ন ভ্রান্ত পথের অনুসারী হতে হয়। সঠিক ওহীর জ্ঞানের অভাবেই বিভিন্ন ভ্রান্ত মতবাদ ও অজ্ঞতার মহামারী ছড়িয়ে পড়ে। কেবলমাত্র ওহীর (কুরআন ও সহীহ হাদীস) জ্ঞান অর্জন না করার জন্যই একজন মানুষ তার অন্তরে কোন ধরণের আক্বীদা রাখবে আর কোন ধরণের আক্বীদা রাখতে পারবে না, তা বুঝতে পারে না। না জানার কারণেই একজন মানুষ তার নিজের মনের অজান্তেই বিদ’আতী এবং শিরকী আক্বীদা পোষণ করে, যা জাহান্নামে যাওয়ার কারণ হয়ে দাঁড়াতে পারে।

রাসূল (সা:) বলেন: “অচিরেই আমার উম্মাহ ৭৩ দলে বিভক্ত হবে। একটা দল ব্যতীত তাদের সকল দলই জাহান্নামে প্রবেশ করবে।”

জীবনে চলার পথে শুধুমাত্র একটিই সঠিক জীবন পদ্ধতি রয়েছে। কোনো বান্দার নাজাতের জন্য শুধুমাত্র একটিই সঠিক, বিশুদ্ধ ও নির্ভুল পথ রয়েছে। আর সেটা হলো সালাফিয়াত বা সালাফী জীবন পদ্ধতি। এটাই হলো মহান আল্লাহর একমাত্র সরল পথ। একমাত্র এ পথের পথিকরাই হলো ইহকালে সাহায্যপ্রাপ্ত এবং পরকালে মুক্তিপ্রাপ্ত দল। এ পথই হলো ৭৩ দলের মধ্যে একমাত্র পরিত্রাণ লাভকারী দল। এটাই হলো ইসলামের মূল স্রোতধারা।

আমাদের দেশের অধিকাংশ মুসলিম শুধুমাত্র কুরআন-হাদীসের সঠিক ইল্‌ম অর্জন না করার কারণেই এ নাজাতপ্রাপ্ত দলটির সাথে সুপরিচিতি নয়। ইসলাম বলতে বুঝেই নিয়েছি আমরা কতিপয় আমলের সমষ্টিকে। অথচ আমলের পূর্বে যে আক্বীদা বিশুদ্ধ করতে হবে, এটা এ দেশের মাযহাবী ইসলাম আমাদের শেখায় না। আমাদের সমাজে যারা আহলুস্ সুন্নাহ ওয়াল জামা’আতের অন্তর্ভূক্ত হওয়ার দাবী করে, তাদের অধিকাংশই সঠিক ও বিশুদ্ধ আক্বীদা হতে অনেক দূরে অবস্থান করছে। এ দেশের অধিকাংশ আলিমশ্রেণীই সুন্নাহর লেবাস পরিধান করে, সুন্নাহ থেকে অনেক দূরে অবস্থান করে রাসূল (সা:) এর সহীহ সুন্নাহর বিরুদ্ধেই কথা বলছেন।

সকল মুসলিমদের জন্য ওয়াজিব হলো, সুন্নাহর আবরণে যে সমস্ত ভ্রান্ত দল ও মতবাদ সাধারণ মানুষদেরকে ধোঁকা দিচ্ছে এবং বিদ’আত, ফিতনা ও গোমরাহীতে লিপ্ত করাচ্ছে তাদের ব্যাপারে পূর্ণ সতর্ক থাকা। ফিতনার স্থানসমূহ ও ভ্রান্ত ফিরকাগুলো থেকে নিরাপদ দূরত্বে অবস্থান করা।
Price
480 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/IpU

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Top