সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
গুনাহ ছাড়ো, অন্তরকে প্রশান্তি দাও - PDF

বাংলা বই গুনাহ ছাড়ো, অন্তরকে প্রশান্তি দাও - PDF শায়খ সালেহ আল-উসয়মী

গুনাহ ছাড়ো, অন্তরকে প্রশান্তি দাও - PDF
আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলা বলেনঃ "জেনে রেখ, আল্লাহর স্মরণেই কেবল অন্তর প্রশান্ত হয়"। -(সূরা রা'দ, ২৮)

বর্তমানে মানসিক রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। মোড়ে মোড়ে মানসিক হাসপাতালগুলো দেখলে এটা সহজেই বোঝা যায়। উপচে পড়া ভিড় দেখলে তো রীতিমত ভ্যাবাচ্যাকা খেতে হয়। সমাজের প্রায় প্রতিটি স্তরে এটা ধ্বংসাত্মক ভাইরাসের মতো ছড়িয়ে পড়ছে। ধনী গরীব নির্বিশেষে সবাইকেই আক্রান্ত করছে।
এই সমস্যা সমাধানে দেশ-বিদেশের সুশীল বুদ্ধিজীবী সমাজ বিভিন্ন উপায় উপকরণ বাতলে দিচ্ছেন। কিন্তু, শেষে দেখা যায় ঐসব সুশীলরাই অনেকে মানসিক বিকারগ্রস্ত নতুবা এই কষ্টে আত্মহত্যা করছে। তাহলে সমাধান কিসে?

আরো মজাদার ব্যাপার হলো, এই জটিলতম সমস্যার সমাধানের বাতলে দেয়া পদ্ধতির মধ্যে গান, ড্যান্স, মোটিভেশনাল স্পিচ, আড্ডা আরো কত কী?
অথচ কত শত মিউজিশিয়ান, ড্যান্সার, নায়ক-নায়িকা যে আত্মহত্যা করল তার হিসাব করাই তো মুশকিল। মোটিভেশন জগতে সবচেয়ে পপুলার ও বেস্ট সেলার ডেল কার্নেগি নিজেই আত্মহত্যা করেছেন। যাইহোক, ঐ লিস্ট জেনে আমাদের খুব একটা কাজ নেই।
  • গুনাহ ছাড়ো, অন্তরকে প্রশান্তি দাও.webp
    গুনাহ ছাড়ো, অন্তরকে প্রশান্তি দাও.webp
    15.5 KB · Views: 118

Latest reviews

আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলা আমাদের যাবতীয় মানসিক কষ্ট দূর করে প্রশান্ত অন্তর দান করুন। অন্তরে পরিশুদ্ধতা দান করুন। তাঁর প্রেরিত পথে আমৃত্যু অটল রাখুন। আমীন।
Top