সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে) -  PDF

ভাষা শিক্ষা বই এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে) - PDF মাওলানা আবু তাহের মিসবাহ

আপনার ডাউনলোডকৃত বইটির পিডিএফ থেকে কমপক্ষে হলেও একটি গুরুত্বপূর্ণ বিষয় পোস্ট করে আমাদের ফোরামের কনটেন্ট সমৃদ্ধ করুন।
এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে) -  PDF
এসো আরবী শিখি' (১-৩ খণ্ড একত্রে)। বইটি রচনা করেছেন মাওলানা আবু তাহের মেসবাহ। 'এসো আরবি শিখি' বইটি আরবী ভাষার প্রাথমিক শিক্ষার একটি গবেষণামূলক বই। 'এসো আরবি শিখি' বইটি ৩০ বছর আগে প্রথম সংস্করণ বের হয়েছিল। বর্তমানে নতুন সংস্করণে বইটিতে ব্যাপক পরিবর্তন, পরিবর্ধন ও পরিমার্জন করা হয়েছে। বইটিতে (esho arbi shikhi) ছবির সাথে শব্দ মিলিয়ে আরবী ভাষা শিক্ষা দেওয়া হয়েছে। বিভিন্ন জিনিসের অর্থ বাংলা ও আরবী ভাষায় চেনানো হয়েছে। এছাড়া চিত্রের মাধ্যমে আরবী (eso arbi shikhi) ভাষায় বিভিন্ন জিনিসের নাম চেনানো হয়েছে। প্রতিটি অধ্যায়ের পরে প্রশ্নোত্তর ও অর্থ বলার অনুশীলনী দেওয়া হয়েছে। এতে পাঠক আরবী (esho arbi shikhi book) ভাষা শেখার পাশাপাশি অনুশীলন করতে পারবে। 'এসো আরবী শিখি' বইটি তিন খণ্ডে বিভক্ত আরবী ভাষা শেখার একটি প্রাথমিক বই। চিত্র ও বাংলা ভাষার ব্যবহারে 'এসো আরবি শিখি' বইটিতে সহজভাবে আরবী ভাষা শেখানো হয়েছে। যেকোনো বয়সী আরবী ভাষা (esho arbi shikhi book) শিখতে আগ্রহী ব্যক্তি এই বইটি পড়ে উপকৃত হবে।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে)- salafiforum.com.webp
    এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে)- salafiforum.com.webp
    7.4 KB · Views: 775

Latest updates

  1. এসো আরবী শিখি (১-৩ খণ্ড একত্রে) - PDF

    ডাউনলোড করুন এসো আরবী শিখি বইয়ের পিডিএফ

Latest reviews

আরবী ভাষা শিক্ষার সবচেয়ে আধুনিক এবং সহজ ও সাবলীল বই হলো এই বইটি। এই বইটি অত্যন্ত দুর্বল মেধার ছাত্রদের জন্য ও খুব ভালো।
Top