সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইসলামী রাজনীতি বিষয়ক ফতোয়া - PDF

বাংলা বই ইসলামী রাজনীতি বিষয়ক ফতোয়া - PDF শাইখ মুক্ববিল ইবনে হাদী আল ওয়াদিয়ী

ইসলামী রাজনীতি বিষয়ক ফতোয়া - PDF
এটি ক্লিয়ার ভার্সন
আজ দ্রুত গতিতে ছুটে চলেছে। তারা জাতীয়তাবাদ ও উগ্রবাদকেই যথেষ্ট মনে করছে এবং এর নিদর্শনসমূহকে পুনর্জীবিত ও ইসলামের উপর এর আগ্রাসনের সময়কালকে নিয়ে তারা গর্ব করছে। এ ধারার নামধারী মুসলিমরাই আজ ইসলামকে জাহিলিয়াত বলে নাম করণের জন্য চাপ প্রয়োগ করছে। অথচ আল্লাহ তা'আলা এ জাহিলিয়্যাত থেকে বের হওয়ার সুযোগ করে দিয়ে তাদেরকে এ নেয়ামতের শুকরিয়া আদায়ে উৎসাহিত করেছেন।
মুমিনের উচিৎ, অতীত জাহিলিয়াতের উল্লেখ না করা। যদি উল্লেখ করতেই হয়, তবে ঘৃণা-অসন্তুষ্টি, অপছন্দ, গাত্রদাহ্ ও গা শিহরণসহ উল্লেখ করবে। আটকাবস্থায় কঠিন শান্তিপ্রাপ্ত ও নির্যাতিত কয়েদী বা বন্দীকে মুক্তি দেওয়া হলে গাত্রদাহ্ ও শিহরণ ব্যতীত কি সে তার শাস্তির কথা উল্লেখ করতে পারে? কঠিন ও দীর্ঘ মৃত্যুরোগ হতে মুক্তি লাভকারী ব্যক্তি কি তার অসুস্থতার দিনগুলো স্মরণ করতে গিয়ে হতবিহ্বল ও অবস্থা পরিবর্তন না হয়ে পারে?

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: শাইখ মুক্ববিল ইবনে হাদী আল ওয়াদিয়ী
সমস্ত প্রশংসা আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,সাইয়্যেদুল মুরসালিন, রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর। রাজনীতি থেকে আমরা পুরোপুরি দূরে থাকতে পারি না।কোন না কোনভাবে আমাদের শাসকদের আনুগত্য করতে হয়।এজন্য ইসলামী শরীয়তে রাজনীতি কেমন হবে তা স্পষ্ট ধারণা থাকা উচিত,অন্যথায় বিভিন্ন প্রোপাগাণ্ডার খপ্পরে পড়ে আমরা বিভ্রান্ত হয়ে যেতে পারি।সালাফি মানহাজ অনুযায়ী ইসলামী রাজনীতি কেমন আশা করি এই বইটি পড়ে আমরা সে সম্পর্কে সঠিক শিক্ষা পাব।
Top