“পাপ কাজের উদ্দেশ্যে সফর করলে, সে ব্যক্তির জন্য নামায কসর পড়া বৈধ নয়।”
এটি অধিকাংশ উলামার মত।
(আল্ মিনহাজ, নওয়াবি ৫-৬/২০৯)
কারণ, সফরে কসর নামায হচ্ছে, আল্লাহর পক্ষ থেকে মুসাফিরের জন্য বিশেষ সাদাকা ও ছাড়।
আর কেউ তার নাফরমানী করতে যাবে এবং তার সাদকা ও ছাড় গ্রহণ করবে তা হতে পারে না।
© শাইখ আব্দুর রাকীব বুখারী حفظه الله
এটি অধিকাংশ উলামার মত।
(আল্ মিনহাজ, নওয়াবি ৫-৬/২০৯)
কারণ, সফরে কসর নামায হচ্ছে, আল্লাহর পক্ষ থেকে মুসাফিরের জন্য বিশেষ সাদাকা ও ছাড়।
আর কেউ তার নাফরমানী করতে যাবে এবং তার সাদকা ও ছাড় গ্রহণ করবে তা হতে পারে না।
© শাইখ আব্দুর রাকীব বুখারী حفظه الله
Last edited by a moderator: