সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মুমিনের দু'আ - PDF

বাংলা বই মুমিনের দু'আ - PDF ড. মুহাম্মদ আবু বকর সিদ্দিক

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

মুমিনের দু'আ - PDF
সমস্ত প্রশংসা মহান আল্লাহর। দু’আর মাধ্যমে একজন মুমিন কীভাবে আল্লাহর সাথে গভীর সম্পর্ক গড়ে তুলবেন এবং উভয় জগতে সফল হবেন সেই নিমিত্তেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

বাজারে হিসনুল মুসলিম নামে অনেক বই আছে, যেখানে অনেক বাহুল্য বিদ্যমান। কলেবর বেশি হওয়ায় পাঠক অনেক সময় পড়ার আগ্রহ হারিয়ে ফেলেন। সেই বিষয়ের প্রতি লক্ষ্য রেখে এই বইতে চেষ্টা করা হয়েছে দৈনন্দিন জীবনে সর্বাধিক গুরুত্বপূর্ণ কিছু দু’আ সকল মুসলিমের জন্য সহজবোধ্য আকারে সন্নিবেশিত করার। বিশেষ করে সকাল-বিকাল, সালাম ফিরানোর পর এবং কুরআনুল কারীমের দু’আ বিষয়ক আয়াতগুলোকে সংকলিত করা হয়েছে। পাশাপাশি দু’আ কবুল হওয়ার সময় এবং সর্বোপরি পূর্ববর্তী জীবনের পাপ থেকে তাওবাহ করে কীভাবে একজন মুমিন পরিপূর্ণ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দু’আ পাঠ করবে সেই বিষয়টি এখানে আলোকপাত করা হয়েছে।

নিষ্ঠাবান মুমিন, যারা সঠিক ও নির্ভুল দু’আ পাঠ করতে চান, তারা এই বই পড়ে উপকৃত হবেন বলে আশা রাখি। মহান আল্লাহ সুবহানাহূ ওয়া তা’আলা আমাদের এই প্রচেষ্টা ও উদ্দেশ্যকে সফল করুন। আমীন।
Top