সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
সরল পথের অটল পথিক

বাংলা বই সরল পথের অটল পথিক শাইখ মাকসুদুল হাসান আল-ফাইযী

সরল পথের অটল পথিক
‘সরল পথের অটল পথিক' বইটির মূল চিন্তা ও প্রণয়ন উর্দু লেখক শায়খ মাকসুদুল হাসান ফাইযী সাহেবের। যা আসলে তাঁর বিভিন্ন বক্তৃতার একটি সংকলন রূপ। বর্তমান পরিস্থিতি ও মুসলিম উম্মাহর করুণ অবস্থার প্রেক্ষিতে পুস্তিকাটির বড় গুরুত্ব রয়েছে। তাই লোভ সংবরণ করতে না পেরে তার অনুবাদে প্রয়াস পাই। মহান আল্লাহ তাঁকে জাযা-এ-খায়র দান করুন এবং তাঁকে ও আমাকে তাঁর অসীম রহমতের প্রশস্ততায় স্থান দান করুন। আমীন। অবশ্য বিষয়টির পরিপূরক হিসাবে এর শেষাংশে আমি পরিশিষ্ট যুক্ত করেছি। আশা করি, সুপ্রিয় পাঠক 'সত্যের পথে অটল পথিক' হওয়ার বিশাল মাহাত্ম্য ও নানা প্রতিবন্ধকতার কথা, পদস্খলন ঘটার বিভিন্ন ক্ষতির কথা এবং আরো আনুষঙ্গিক অনেক কথা জেনে উপকৃত হবেন।

মহান আল্লাহর কাছে সকাতর প্রার্থনা, তিনি যেন লেখক-অনুবাদক-পাঠক সকলকেই 'সরল পথের অটল পথিক' হওয়ার তওফীক দান করেন, যাতে সকলেই নিরাপদে নিজেদের আসল ঠিকানা জান্নাতে পৌঁছতে সক্ষম হয়। আমীন।
  • Like
Reactions: Nazmus_sakib
Top