সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মুসলিম সোনামণিদের জন্য যা জানা অত্যাবশ্যক - PDF

বাংলা বই মুসলিম সোনামণিদের জন্য যা জানা অত্যাবশ্যক - PDF শাইখ ইয়াযান আল-গানিম

মুসলিম সোনামণিদের জন্য যা জানা অত্যাবশ্যক - PDF
এটি মূলতঃ সংক্ষিপ্ত পরিসরে আকীদা, ফিকহ, সীরাত, শিষ্টাচার ও তাফসীর বিষয়ে একটি পরিপূর্ণ সিলেবাস। যা একজন ছোট বাচ্চা ও সকল বয়সের লোকের জন্য মানানসই। যা ঘরে ও শিক্ষা প্রতিষ্ঠানে রাখা, মুখস্থ করা ও ব্যাখ্যার উপযুক্ত। যা প্রশ্নোত্তর আকারে বিষয় ভিত্তিক সাজানো হয়েছে।

আল্লাহর নিকট আশা করছি, তিনি যেন এর মাধ্যমে সকলকে লাভবান করেন। ছোটদের শিক্ষার গুরুত্ব সম্পর্কে ইমাম মুহাম্মাদ ইবনু আব্দিল ওয়াহহাব (রাহিমাহুল্লাহ) তাঁর কিতাব “তা'লীমুস-সিবয়ানে আত-তাওহীদা” এর ভূমিকায় ৭নং পৃষ্ঠায় বলেন: এ কল্যাণকর পুস্তিকাটি এমন বিষয়ে রচিত যা বাচ্চাদেরকে কুরআন শিক্ষা দেয়ার পূর্বে শিক্ষা দেয়া বাধ্যতামূলক। যাতে ইসলামের মূল প্রকৃতির উপর একজন মানুষ পরিপূর্ণরূপে ঘঠিত হয়ে ঈমানের পথের একজন উত্তম তাওহীদপন্থী হতে পারে।
Top