সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ফারায়েয শিক্ষা | Forayez Shikkha - PDF

বাংলা বই ফারায়েয শিক্ষা | Forayez Shikkha - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

ফারায়েয শিক্ষা | Forayez Shikkha - PDF
‘ইমুল ফারায়িয’কে অর্ধেক ইল্ম বলা হয়। এই ইল্ম যাতে নষ্ট না হয়ে যায়, তার জন্য প্রচেষ্টা জারী থেকেছে কালে কালে। যদিও এ ইল্ম চর্চার উপরেই অধিক নির্ভরশীল। চর্চা ও অনুশীলন না থাকলে ধীরে ধীরে স্মৃতি থেকে তা লয় ও ক্ষয় হতে থাকে।

আমার যে পরিবেশে কাজ, সে পরিবেশে অবশ্য ফারায়েযের চর্চা নেই। মাঝে- মধ্যে দু-একটা মসলা এলে সমাধান দিতে হয়। তবে কিছু ভাই-বন্ধুর আশা পূরণ করতে গিয়ে এই পুস্তিকা সংকলন করতে হল। আশা করি তাঁরাই উপকৃত হবেন সর্বাগ্রে। তার সাথে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদেরও কাজে লাগবে বলে আমার সুদৃঢ় ধারণা।

হিসাবের বই তো। ভুল হওয়াটা বেশী স্বাভাবিক। সুতরাং প্রিয় পাঠক! ভুল পরিলক্ষিত হলে আমাকে জানিয়ে সংশোধন করতে সহযোগিতা ক'রে বাধিত করবেন। আল্লাহ সকলকে ভুলের খপ্পর থেকে রক্ষা করুন আমীন।

এই ইল্ম চর্চা করুন এবং বহু বহু সওয়াবের অধিকারী হন। মেধাবী ছাত্রদের মাঝে এর পরিশীলন বজায় রাখুন। হকদারকে আল্লাহর দেওয়া হক পৌছে দিন। যারা হক মেরে খাচ্ছে বা খাওয়াচ্ছে, তাদের কার্যকলাপ প্রতিহত করুন। অল্লাহুল মুওয়াফিক।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • ফারায়ে শিক্ষা.webp
    ফারায়ে শিক্ষা.webp
    34.8 KB · Views: 118
Top