সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
প্রশ্নোত্তরে আক্বীদার মানদন্ডে মুসলিম - PDF

বাংলা বই প্রশ্নোত্তরে আক্বীদার মানদন্ডে মুসলিম - PDF মুহাম্মাদ নাজমুল বিন আমানত

প্রশ্নোত্তরে আক্বীদার মানদন্ডে মুসলিম - PDF
মুসলিম জীবনের সফলতার প্রথম ও প্রধান সোপান আক্বীদা। আক্বীদায় গলদ থাকলে আমল দিয়ে সফলতা অর্জন করা যায় না। তাই সকল মুসলিমেরই আক্বীদা সঠিক হতে হয়। আক্বীদার পার্থক্যের কারণে বিভিন্ন ধর্মে মানুষ বিভক্ত।

একজন মুসলিমের আক্বীদা আর অন্য বিধর্মীর আক্বীদা এক নয়। মুসলিমের আক্বীদা অনুযায়ী তার নীতি, মত, ইবাদাত পরিচালিত হয়। আবার বিধর্মীর আক্বীদা অনুযায়ী তারা পরিচালিত হয়।

যুগে যুগে ইসলামের প্রসার হওয়ার সাথে সাথে বিধর্মীদের চক্রান্তে আমাদের মুসলিমদের মাঝেও ভ্রান্ত আক্বীদা ঢুকে পড়েছে। ফলে আমরা অনেকেই মুসলিম হয়েও অমুসলিম আক্বীদা পোষণ করছি। কবর, মাজার প্রভৃতি বিষয়কে আমরা বরকতপূর্ণ মনে করে আজ মসজিদেরও উপরে গুরুত্ব দিচ্ছি।

আক্বীদার বিষয়গুলোকে প্রশ্নোত্তর অনুসারে সাজিয়ে সংক্ষিপ্তভাবে উত্তরসহ এই ছোট বইটি আমাদের সঠিক আক্বীদার পরিচয় প্রদানে সাহায্য করবে বলে আমাদের বিশ্বাস।
  • প্রশ্নোত্তরে আক্বীদার মানদন্ডে মুসলিম - PDF.webp
    প্রশ্নোত্তরে আক্বীদার মানদন্ডে মুসলিম - PDF.webp
    284.1 KB · Views: 70
Top