সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
জুযউ রফইল ইয়াদায়ন ফিস সালাত (সালাতে হস্তদ্বয় উত্তোলন) - PDF

বাংলা বই জুযউ রফইল ইয়াদায়ন ফিস সালাত (সালাতে হস্তদ্বয় উত্তোলন) - PDF ইমাম বুখারী (রাহি.)

জুযউ রফইল ইয়াদায়ন ফিস সালাত (সালাতে হস্তদ্বয় উত্তোলন) - PDF
বিভিন্ন স্থানের মানুষের নামায আদায়ের পদ্ধতিতে কিছুটা পার্থক্য/ভিন্নতা রয়েছে। সেটা আমাদের দেশে কিংবা দেশের বাইরে যেখানেই হোক। এমনই একটি বিষয় হচ্ছে দুই হাত কাধ/কান বরাবর উঠানো। অনেকে শুধুমাত্র নামায শুরু করার সময় অর্থাৎ প্রথম তাকবীরের সময় একবার দুই হাত কাধ/কান বরাবর উঠান। আবার অনেকে নামায শুরু করার সময়, রুকুতে যাওয়ার সময়, রুকু থেকে উঠার সময় এবং বৈঠক থেকে উঠার সময় প্রত্যেকবারই দুই হাত কাধ/কান বরাবর উঠান।

কিন্তু সঠিক পদ্ধতি কোনটি?
এ বিষয়ে অনেক বিজ্ঞ আলেম বই লিখেছেন। তন্মধ্যে ইমাম বুখারী-র লেখা বইটি অধিক গুরুত্বপূর্ণ। তিনি বইটিতে নামাযে দুই হাত উত্তোলন সম্পর্কিত শতাধিক হাদীছ উল্লেখ করেছেন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • জুযউ রফইল ইয়াদায়ন ফিস সালাত.webp
    জুযউ রফইল ইয়াদায়ন ফিস সালাত.webp
    43.4 KB · Views: 70
  • Like
Reactions: jamsed and shafiq85

Latest reviews

জাযাকাল্লাহু খাইরান
Top