সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কুরআন ও সুন্নাহের ওপর আরোপিত বিভিন্ন প্রশ্নের জাওয়াব - PDF

বাংলা বই কুরআন ও সুন্নাহের ওপর আরোপিত বিভিন্ন প্রশ্নের জাওয়াব - PDF সালেহ আল-ফাওযান

কুরআন ও সুন্নাহের ওপর আরোপিত বিভিন্ন প্রশ্নের জাওয়াব - PDF
এটি একটি গুরুত্বপূর্ণ রিসালা যাতে কুরআন ও হাদীসের ওপর আরোপিত বিভিন্ন প্রশ্নের উত্তর কুরআন ও হাদীস থেকে বিজ্ঞ আলেমগণ তুলে ধরেছেন। ইসলাম একটি যৌক্তিক ও বাস্তবমুখী এবং নিঁখুত ধর্ম। কিন্তু ইসলামের দুশমণরা ইসলামের ওপর আপত্তি করতে এবং ইসলাম ও মুসলিমকে কলঙ্কিত একটুও কার্পণ্য করেনি। যখনই ইসলামের ওপর কোন আপত্তি বা প্রশ্ন আরোপ করা হয়েছে, তার যথাযথ ও যৌক্তিক উত্তর দিতে যুগে যুগে বিজ্ঞ আলেমগণ কোন প্রকার কার্পণ্য করেননি। এ বইটি ইসলামের দুশমনদের পক্ষ থেকে কুরআনের বিভিন্ন আয়াত ও হাদীসের বিভিন্ন বাণীর ওপর আরোপিত প্রশ্নসমূহের উত্তর সম্বলিত একটি গুরুত্বপূর্ণ বই। বইটিতে বিজ্ঞ আলেমগণ ইসলামের ওপর আরোপিত বিভিন্ন আপত্তির জওয়াব কুরআন ও সুন্নাহের আলোকে দিয়েছেন। এ ধরনের আপত্তিগুলোর সঠিক উত্তর ও সমাধান জেনে থাকা মুসলিম ভাইদের জন্য খুবই জরুরি। যাতে ইসলামের দুশমনরা বিভিন্ন ধরনের প্রশ্ন ও আপত্তি তুলে ধরে ইসলামকে প্রশ্নবিদ্ধ করতে না পারে।

লেখকবৃন্দ: সালেহ ইবন ফাওযান আল-ফাওযান - মুহাম্মাদ ইবন সালেহ আল-উসাইমীন - আব্দুল আযীয ইবন আবদুল্লাহ ইবন বায - আব্দুল্লাহ ইবন আব্দুররহমান আল-জিবরীন - আব্দুর রাযযাক আফিফী

Latest reviews

মাশাল্লাহ, গ্রন্থটিতে সেরা আলেমদের মাধ্যমে কুরআন ও হাদীসের উপর আরোপিত অভিযোগের উপযুক্ত জবাব দেওয়া হয়েছে।
Top