সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কুফরি ফতোয়া ও তার কুপ্রভাব - PDF

বাংলা বই কুফরি ফতোয়া ও তার কুপ্রভাব - PDF শাইখ আবু আহমাদ সাইফুদ্দীন বেলাল

কুফরি ফতোয়া ও তার কুপ্রভাব - PDF
বর্তমান মুসলিম সমাজে কুফরি ফতোয়াকে কেদ্র করে বিভিন্ন ধরণের জটিলতা ও সমস্যা সৃষ্টি হচ্ছে। কি করলে বা বললে সত্যিকারে কুফরি হয় আর কি করলে কুফরি হয় না। এ ব্যাপারে আমাদের সুস্পষ্ট কুরআন ও বিশুদ্ধ হাদীসের আলোকে সঠিক জ্ঞান থাকা জরুরি। কেননা, কোন প্রমাণ ছাড়া মুসলিম ব্যক্তিকে কাফের ও মুরতাদ ফতোয়া দেওয়া বিরাট জঘন্য কাজ। বরং কাউকে কাফের বললে সে প্রকৃতভাবে কাফের না হলে সে কুফরি নিজের উপরেই ফিরে আসে।

মনে রাখতে হবে যে, প্রত্যেক কুফরিকারী কাফের নয়। বরং কুফরি ফতোয়ার জন্য জরুরি হলো: বিশেষ কিছু শর্তের উপস্থিতি ও কিছু নিষেধাজ্ঞার অনুপস্থিতি। যেমন: জবরদস্তী বা অজ্ঞতা কিংবা সংশয় অথবা ব্যাখ্যা ইত্যাদির কোন একটি পাওয়া গেলে কুফরি ফতোয়া দেওয়া হারাম। এই স্পর্শকাতর বিষয়েই এই বইটির অবতারণা।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • কুফরি ফতোয়া ও তার কুপ্রভাব - PDF.webp
    কুফরি ফতোয়া ও তার কুপ্রভাব - PDF.webp
    31 KB · Views: 57
Top