সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কিতাবুত তাওহীদ - PDF

বাংলা বই কিতাবুত তাওহীদ - PDF মুহাম্মাদ ইবনে আব্দুল ওয়াহহাব

আপনার ডাউনলোডকৃত বইটির পিডিএফ থেকে কমপক্ষে হলেও একটি গুরুত্বপূর্ণ বিষয় পোস্ট করে আমাদের ফোরামের কনটেন্ট সমৃদ্ধ করুন।
কিতাবুত তাওহীদ - PDF
গ্রন্থকার বিসমিল্লাহির রহমানির রহীম দ্বারা কিতাবুত্ তাওহীদ লিখা শুরু করেছেন। বিস্মিল্লাহ্-এর মাধ্যমে সকল কাজ-কর্ম শুরু করা নারী -এর পবিত্র সুন্নাতের অন্তর্ভুক্ত। সুন্নাতের অনুসরণ করেই ইমাম বুখারী এবং অন্যান্য আলিমগণ বিসমিল্লাহ্ দ্বারা তাদের কিতাব লিখা শুরু করেছেন। রসূল বিভিন্ন দেশের রাজা-বাদশাহ এবং বিশিষ্ট ব্যক্তিদের নামে চিঠি লেখার সময় বিসমিল্লাহ লিখতেন।

এখানে 'তাওহীদ' দ্বারা 'তাওহীদুল ইবাদাহ' তথা এককভাবে আল্লাহর ইবাদত করাকে বুঝিয়েছেন। প্রত্যেক রসূলই এই প্রকার তাওহীদের মাধ্যমে নিজ নিজ গোত্রের লোকদের সামনে দাওয়াতের সূচনা করেছেন।
أنِ اعْبُدُوا اللَّهَ مَا لَكُمْ مِنْ إِلَهِ غَيْرَهُ
তোমরা আল্লাহর ইবাদত করবে, তিনি ছাড়া তোমাদের অন্য কোন সত্য ইলাহ নেই (সূরা মু'মিনুন 23:32)। এরূপ আয়াত সূরা আরাফ, সূরা হুদসহ অন্যান্য সূরাগুলোতেও আছে। ব্যাপক অর্থে তাওহীদ হলো প্রভুত্বের ক্ষেত্রে আল্লাহর একত্বে বিশ্বাসী হওয়া, একনিষ্ঠভাবে সকল ইবাদত কেবল মাত্র তার জন্য করা এবং আল্লাহর সকল নাম ও গুণাবলীকে স্বীকার করা।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • কিতাবুত তাওহীদ-মুহাম্মাদ ইবনে আব্দুল ওয়াহহাব.webp
    কিতাবুত তাওহীদ-মুহাম্মাদ ইবনে আব্দুল ওয়াহহাব.webp
    9.6 KB · Views: 374

Latest reviews

  • Anonymous
  • 5.00 star(s)
  • Version: মুহাম্মাদ ইবনে আব্দুল ওয়াহহাব
Best কিতাবুত তাওহীদ print
Top