সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কালিমার মর্মকথা - PDF

বাংলা বই কালিমার মর্মকথা - PDF শাইখ আকরামুজ্জামান বিন আব্দুস সালাম

আপনার ডাউনলোডকৃত বইটির পিডিএফ থেকে কমপক্ষে হলেও একটি গুরুত্বপূর্ণ বিষয় পোস্ট করে আমাদের ফোরামের কনটেন্ট সমৃদ্ধ করুন।
কালিমার মর্মকথা - PDF
সকল প্রশংসা একমাত্র আলাহর জন্য। সালাত ও সালাম নাযিল হোক নাবী মুহাম্মাদ (ﷺ) উপর এবং তাঁর পরিবার পরিজন ও সাহাবায়ে কিরামের উপর এবং যারা তাকে ভালবাসে ও যথাযথ অনুসরণ করে তাদের সকলের উপর ।

বহু প্রতিক্ষিত মূল্যবান গ্রন্থ “কালিমার মর্মকথা" বহুদিন যাবত প্রকাশ অপেক্ষায় থাকার পর আজ মুদ্রিত হচ্ছে। এর জন্য আল্লাহর দরবারে হামদ, ছানা এবং শুকরিয়া জানাচ্ছি।

“কালিমাহ” বলতে উদ্দেশ্য দ্বীন ইসলামের পাঁচটি রুকনের প্রথম রুকন। ইসলামের রুকন পাঁচটি হলো: কালিমাহ, সালাত, যাকাত, সিয়াম ও হাজ্জ । ইসলামের রুকন কালিমাহ অর্থ ও মর্মগতভাবে একটিই। “কালিমাহ” এর শব্দগত দিক দেখলে বহু রকমের শব্দে পাওয়া যাবে। অসুক্ষ্ম একটি অনুসন্ধানেই প্রায় ২০ রকম শব্দের একটা তালিকা হয়েছে। এ সমস্ত শব্দের নির্দেশনা হচ্ছে একটিই তা হলো সর্বক্ষেত্রে আল্লাহর একত্ব বা আল্লাহ এক তার স্বীকৃতি দান, বিশ্বাস ও বাস্তবায়ন করা। এবং মুহাম্মাদ (ﷺ) আল্লাহর পক্ষ থেকে মানব জাতির জন্য শিক্ষক ও আলাহর বিধি-বিধানের একমাত্র বর্ণনাকারী নাবী ও রসূল ।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • কালিমার মর্মকথা.webp
    কালিমার মর্মকথা.webp
    7 KB · Views: 119

Latest reviews

  • Ananna Zaman
  • 5.00 star(s)
  • Version: শাইখ আকরামুজ্জামান বিন আব্দুস সালাম
বইটি সবার পড়া উচিত।
Top