সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইজতিহাদ ও তাক্বলীদ - PDF

বাংলা বই ইজতিহাদ ও তাক্বলীদ - PDF মুহাম্মাদ ইবনু আলী

ইজতিহাদ ও তাক্বলীদ - PDF

ডাউনলোড করুন ইজতিহাদ ও তাক্বলীদ বইয়ের পিডিএফ


আলোচ্য বইটি মূলত ইজতিহাদ ও তাক্বলীদ নিয়ে লেখা। বইটির পূরো নাম القول المفيد في أدلة الاجتهاد والتقليد ইজতিহাদ ও তাক্বলীদের দলীল সমূহের ক্ষেত্রে উপকারী কথা। অনেকদিনের ইচ্ছা ইমাম শাওকানীর বই প্রকাশ করবো, আর এ ব্যাপারে আবূ হাযম ভাইয়ের সাথে পরামর্শ করে আরো উৎসাহিত হলাম। প্রথমে আহমাদুল্লাহ সৈয়দপুরী ভাইকে অনুবাদ করার অনুরোধ করি। তিনি সময়ের অভাবে অগ্রসর হতে পারেননি । পরে অনুবাদের কাজটা হাবিবুল্লাহ বিন আইয়ূব ভাইকে দেয়ায় তিনি তা সম্পন্ন করেন। মূলত অনুবাদ জটিল ও কঠিন ছিল। সম্পাদনা করার জন্য মাকতাবাতুস সুন্নাহর সহকারী গবেষক আব্দুল্লাহ আল মামুন ভাইকে দেয়া হয়। যথেষ্ট শ্রম ও সময় নিয়ে তিনি সম্পাদনার জটিল কাজটি সম্পন্ন করেন । আল্লাহ তাদের সকলকে উত্তম যাযা প্রদান করুন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • ইজতিহাদ ও তাক্বলীদ.webp
    ইজতিহাদ ও তাক্বলীদ.webp
    12.4 KB · Views: 104

Latest reviews

বইটা খুব সুন্দর যারা মাযহাব মানাকে ফরজ মনে করে তাদের জন্য উপযুক্ত জবাব মনে করছি আল্লাহ যেন আমাদের সবাইকে মাযহাবের গোড়ামী থেকে বেরিয়ে আসার তৌফিক দান করেন আল্লাহুম্মা আমীন।
Top