সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আক্বিদা বিষয় এ শতাধিক প্রশ্নোত্তর - PDF

বাংলা বই আক্বিদা বিষয় এ শতাধিক প্রশ্নোত্তর - PDF ড. কাযলা বিনতে মুহাম্মদ আল কাহতানি

আক্বিদা বিষয় এ শতাধিক প্রশ্নোত্তর - PDF
বিশুদ্ধ আক্বীদাহ্ মুসলিম জীবনের মূল ভিত্তি। তবে দূঃখজনক হলেও সত্য আমাদের ভারতীয় উপমহাদেশের অধিকাংশ লোক আক্বীদাহ্ বিষয়ে তেমন জ্ঞান রাখেন না। ফলে গণক, জ্যোতিষী ও পীর-মাজার পন্থীরা অতি সহজে তাদেরকে ঈমান হারা করছে। এ পরিস্থিতিতে তাওহীদ পন্থিদের বসে থাকার কোনো সুযোগ নেই। কারণ তারা বসে থাকলে অধিকাংশ মানুষ শির্ক, বিদআত ও ইসলাম বিরোধী আক্বীদায় নিমজ্জিত হবে। তাই মানুষকে তাগুতের পূজা থেকে আল্লাহর ইবাদতের দিকে আহ্বান এবং তাওহীদ সম্পর্কে সচেতন করা ব্যতীত কোনো উপায় নেই ।

বলার অপেক্ষা রাখে না যে, প্রশ্নোত্তর ইসলামী জ্ঞানার্জনের অন্যতম উপায়। তাই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক আক্বীদাহ্ বিষয়ে ছোট্ট ১টি পুস্তিকা হাতে আসায় তা বাংলাভাষীদের জন্য উপকারী দেখে অনুবাদ ও সংকলনে হাত দেই। আল্লাহর অশেষ মেহেরবানিতে পাঠকের হাতে পুস্তিকাটি তুলে দিতে পেরে তাঁরই সংখ্যাতিত শুকরিয়া আদায় করছি। ফা-লিল্লাহিল হামদু অল্ মিন্নাহ্।

Latest reviews

  • Jashim Khan
  • 5.00 star(s)
  • Version: ড. কাযলা বিনতে মুহাম্মদ আল কাহতানি
বইটি ছোট কিন্তু এই বইটি আপনার আকিদাগত অনেক ত্রুটি দূর করে দিবে ইংশাআল্লাহ।
আক্বিদা বিষয় এ শতাধিক প্রশ্নোত্তর বইটি শেয়ার করার জন্য আল্লাহ উত্তম প্রতিদান দিক।
Top