সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মহিলাদের মসজিদ গমন: বিভ্রান্তি নিরসন - PDF

বাংলা বই মহিলাদের মসজিদ গমন: বিভ্রান্তি নিরসন - PDF ব্রাদার রাহুল হুসাইন

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

মহিলাদের মসজিদ গমন: বিভ্রান্তি নিরসন - PDF
আলহামদু লিল্লাহি রাব্বিল 'আলামীন। ওয়াস সালাতু ওয়াস সালামু 'আলা রাসূলিহিল আমীন।
সালাত ইসলামের পঞ্চস্তম্ভের অন্যতম বিধান যা প্রত্যেক প্রাপ্তবয়স্ক সুস্থ বিবেকসম্পন্ন নর-নারীর উপরই ফরজ। সেই সাথে পুরুষের জন্য মসজিদে নামাজ পড়ার বিধান নিয়ে কোন মতপার্থক্য নেই। এই বিধান কি শুধু পুরুষের জন্য নাকি নারীর জন্যেও? কুরআন ও হাদীসে এর সমাধান কি? নারীরা মসজিদে গিয়ে নামাজ পড়তে পারবে কি না এ নিয়ে আমাদের সমাজে বিতর্ক পরিলক্ষিত হচ্ছে।
আমার স্নেহের ব্রাদার রাহুল হোসেন (রুহুল আমিন) ভারতের পশ্চিমবঙ্গের তরুণ দাঈ "মহিলাদের মসজিদে গমন : বিভ্রান্তি নিরসন" গ্রন্থটি প্রণয়ন করেছেন। বইটির আদ্যোপান্ত আমি পড়েছি। চমৎকারভাবে হাদীসের তাহক্বীক্ব ও তাখরীজসহ সম্পুর্ণ বইটি তথ্যসূত্রে দিয়ে উল্লেখ করেছেন। বইটি তে দুইটি অধ্যায় আছে প্রথম অধ্যায়ে মহিলাদের মাসজিদ গমন অনুমোদিত স্বপক্ষে ২১টি সহীহ্ হাদীস উল্লেখ করেছেন। আর দ্বিতীয় অধ্যায়ে বিরোধিতাকারীদের দলীলের জবাব এবং যুক্ত খন্ডন করেছেন। এক কথায় বইটি উভয়ই দিক থেকেই অনেক সুন্দর হয়েছে। বইটি থেকে আলিম এবং সাধারণ পড়ুয়া সব শ্রেণীর ব্যাক্তি উপকৃত হতে পারবেন বলে মনে করছি।
আল্লাহ লেখকের পরিশ্রমকে কবুল করুন এবং বইটি কবুল করে নিন। আ-মিন।
Price
75 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/NdK

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: ব্রাদার রাহুল হুসাইন
জাযাকাল্লাহু খাইরান
Total Threads
12,653Threads
Total Messages
15,946Comments
Total Members
3,162Members
Latest Messages
mahiLatest member
Top