সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মরেও অমর হওয়ার প্রচেষ্টা - PDF

বাংলা বই মরেও অমর হওয়ার প্রচেষ্টা - PDF শাইখ মুহাম্মাদ সালেহ আল-মুনাজ্জিদ

আপনার ডাউনলোডকৃত বইটির পিডিএফ থেকে কমপক্ষে হলেও একটি গুরুত্বপূর্ণ বিষয় পোস্ট করে আমাদের ফোরামের কনটেন্ট সমৃদ্ধ করুন।
মরেও অমর হওয়ার প্রচেষ্টা - PDF
সকল প্রশংসা আল্লাহ্ তা'আলার জন্য যিনি সর্ব জাহানের প্রতিপালক। তেমনিভাবে সকল সালাত ও সালাম সর্ব শ্রেষ্ঠ রাসূল আমাদের প্রিয় নবী মুহাম্মাদ (ﷺ) এর উপর এবং তাঁর পরিবারবর্গ ও সকল সাহাবায়ে কিরামের উপর ।

নিশ্চয়ই সর্ব শ্রেষ্ঠ আমল যা করলে আল্লাহ্ তা'আলার নিকট বেশি সাওয়াব পাওয়া যায় এবং মহান আল্লাহ্ তা'আলাও বেশি খুশি হন তা হলো যে আমলের ফায়েদা অন্য ব্যক্তি পর্যন্ত পৌঁছায়। আর তা এ জন্য যে, তার লাভ, পুণ্য ও সাওয়াব শুধু আমলকারীর মাঝেই সীমাবদ্ধ থাকে না বরং তা অন্য মানুষ পর্যন্তও পৌঁছায় এমনকি পশু পর্যন্তও। যার ফলে এর ফায়েদা ব্যাপকরূপ ধারণ করে।

মানুষের নেক আমলের মাঝে যা বেশি লাভজনক তা হলো যার সাওয়াব আপনি পেতে থাকবেন; অথচ আপনি নিজ কবরে একা ও নির্জনে শায়িত। তাই এক জন মোসলমানের উচিত হবে তার মৃত্যুর পূর্বে এ দুনিয়াতে এমন কিছু আমল রেখে যাওয়ার সর্বাধিক চেষ্টা করা যা কর্তৃক মানুষ তার মৃত্যুর পরও লাভবান হবে এমনকি সে নিজেও লাভবান হবে তার কবরে ও আখিরাতে। আল্লাহ্ তা'আলা সত্যই বলেছেন। তিনি বলেন:

“তোমরা যা কিছু কল্যাণ নিজেদের জন্য অগ্রিম পাঠাবে তা আল্লাহ্ তা'আলার নিকট আরো উত্তম ও বড় পুরস্কার আকারে অবশ্যই পাবে” । (আল-মুয্যাম্মিল: ২০)

জনৈক কবি বলেন:

“তুমি এমন হওয়ার চেষ্টা করো যার মৃত্যুর পর অন্যরা বলবে: লোকটি চলে গেছে ঠিকই। তবে তার এ অবদানটুকু তাকে অবশ্যই অমর করে রেখেছে”।

আমি এ গুরুত্বপূর্ণ বিষয়টির অনেকগুলো দিক উল্লেখ করার চেষ্টা করেছি। উপরন্তু আল্লাহ্ তা'আলার নিকট তাওফীক ও সঠিকতা কামনা করছি।

** বইটির PDF বাদশাহ খালিদ সেনানিবাস প্রবাসী ধর্মীয় নির্দেশনা কেন্দ্ৰ থেকে প্রথম প্রকাশের।
Price
110 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/hcs

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Sharaf Mansur
  • 5.00 star(s)
  • Version: শাইখ মুহাম্মাদ সালেহ আল-মুনাজ্জিদ
khubi valo ekta boi
Total Threads
13,411Threads
Total Messages
17,342Comments
Total Members
3,720Members
Latest Messages
Rahat KibriaLatest member
Top