সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
যে আমলে সকল গুনাহ মাফ - PDF

বাংলা বই যে আমলে সকল গুনাহ মাফ - PDF উস্তায আব্দুল্লাহ মাহমূদ

যে আমলে সকল গুনাহ মাফ - PDF
আল্লাহ তাআলা মানুষকে কত বেশি ভালোবাসেন তা প্রকাশ করা অসম্ভব। তাঁর সীমাহীন ভালোবাসার নিদর্শন হচ্ছে, তিনি প্রতিনিয়ত অবাধ্য বান্দাদেরকে তাঁর দিকে ফিরে আসার আহ্বান জানান এবং যারা ফিরে আসে তিনি তাদেরকে তাঁর রহমাতের চাদরে সাদরে জড়িয়ে নেন।

পৃথিবীতে এমন কে আছে যে অপরাধীদের প্রতিনিয়ত তো দূরের কথা দুএকবার ডেকে বলে, তুমি আমার সাথে অন্যায় করেছে, আমার অবাধ্য হয়েছ, আমাকে বিভিন্নভাবে কষ্ট দিয়েছ, তারপরও এসব কিছুই মনে করি না, শুধু একটিবার আমার কাছে ফিরে আসো, আমি সব ক্ষমা করে দেব? এমন কে আছে যে, যার সাথে সারাজীবন অন্যায় করা হয়েছে অথচ সে অন্যায়কারীকে ডেকে বলবে, তুমি সারাজীবন অন্যায় করেছ তো কী হয়েছে, নিরাশ হয়ো না, দুশ্চিন্তা করো না, একবার আমার কাছে ভুল স্বীকার করো, আমি সব মাফ করে দেব?
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • যে-আমলে-সকল-গুনাহ-মাফ.webp
    যে-আমলে-সকল-গুনাহ-মাফ.webp
    37.3 KB · Views: 4
Top