সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি - PDF

বাংলা বই যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি - PDF শাইখ ওয়াহিদ বিন আবদুস সালাম বালী

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি - PDF
অতএব যারা অজ্ঞতা ও ঈমানের দূর্বলতাবশতঃ যাদুর আশ্রয় গ্রহণ করে, যা আল্লাহর সাথে সম্পর্ক ছিন্ন করে অন্যের সাথে সম্পর্ক রাখা এবং আল্লাহর ও তাঁর রাসূলের হুকুম পরিপন্থী। সুতরাং আল্লাহর সাহায্য চেয়ে তাদের প্রতি আমার আন্তরিক উপদেশ হলো, হালাল চিকিৎসা গ্রহণ করুন, নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) বলেনঃ তোমরা চিকিৎসা গ্রহণ কর; কিন্তু হারাম চিকিৎসা নিও না।”

তিনি আরো বলেনঃ “আল্লাহ এমন কোন রোগ দেননি যার তিনি চিকিৎসা দেননি। যার জানার সে জেনেছে আর যার না জানা সে জানে না।” তাই আপনি ডাক্তারের নিকট যান সেখানে পরীক্ষা করান, বৈধ উপযুক্ত চিকিৎসা নিন এটি বৈধ পন্থা। অনুরূপ আপনি কুরআনের আয়াত ও সূরার মাধ্যমে চিকিৎসা করুন কেননা কুরআন আপনার আত্মিক ও দৈহিক চিকিৎসার গ্যারান্টি অনুরূপ হাদীস হতে আপনি রাসূলের (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) চিকিৎসা গ্রহণ করুন।

যেমনঃ দু'আ যিকির, মধু, কাল জিরা, যম যম পানি, যায়তুন ইত্যাদি নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) হতে যা প্রমাণিত সেগুলি ব্যবহার করুন।
এই গুরুত্বপূর্ণ বিষয়টি শায়খ ওয়াহীদ আব্দুস সালাম বালী অতি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। যার বাংলায় নাম দেয়া হয়েছে— “যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি” বইটির ইতিপূর্বে অনেক ভাষাতে অনুবাদ হয়ে গেছে। প্রায় এক বছর পূর্বে বিশ্বখ্যাত ভারত উপমহাদেশের গৌরব পাকিস্তানের দুই মহামনীষী আল্লামা ইহসান ইলাহী জহীর ও আল্লামা ড. ফজলে ইলাহী জহীরের কনিষ্ট ভাই জনাব আবেদ ইলাহী জহীর আমার অফিসে আগমন করে বইটির গুরুত্ব বর্ণনা করতঃ অনুবাদের জন্য জোর তাগিদ করেন; কিন্তু নিজের অসুস্থতা ও ব্যস্ততার কারণে বইটির অনুবাদে অনেক দেরী হয়।

তার পরেও বইটি শেষ করতে পেরে মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। তারপর শুকরিয়া আদায় করি যিনি বহু উৎসাহ ও তাগিদ দিয়ে অনুবাদের কাজ সমাপ্ত করিয়ে স্বীয় প্রকাশনা “বায়তুস সালাম” হতে প্রকাশ করেন। আল্লাহ তায়ালা বইটির লেখক, অনুবাদক ডিজাইনার ও বর্ণবিন্যাসকারী জনাব আসাদুল্লাহসহ প্রকাশক ও সংশ্লিষ্ট সকল সহযোগীদেরকে এর উত্তম প্রতিদান প্রদান করুন। বইটি বহুবার প্রকাশ লাভ করে তাতে বিষয়ের ক্ষেত্রে কিছু সংজোযন ও বিয়োজন হয়। অধিক উপকারার্থে একাধিক এডিশনের সমন্বয়ে বাংলায় রূপান্তর করা হয়েছে, যার ফলে কোন নির্ধারিত এডিশনের সাথে সামঞ্জস্য না হওয়াই স্বাভাবিক
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি.webp
    যাদুকর ও জ্যোতিষীর গলায় ধারালো তরবারি.webp
    39.6 KB · Views: 151
Top