সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ছোটদের ছোট গল্প - PDF

বাংলা বই ছোটদের ছোট গল্প - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

ছোটদের ছোট গল্প - PDF
আমরা অনেক সময় ছোট-ছোট কাহিনী বা গল্প পড়ে, শুনে ও বলে থাকি। যাতে থাকে অনেক রকম জ্ঞান ও শিক্ষা। আমার মনে হয়, আমাদের কচি-কাঁচা শিশুদের জন্য সেই সব গল্পকে বই আকারে প্রকাশ করলে তারা বড় উপকৃত হবে।

অবশ্য কিছু গল্প আছে কুরআন ও হাদীস থেকে সংগৃহীত সত্য ইতিহাস। আর কিছু আছে উপমা স্বরূপ। শিশুদের মোমের মনে সে সব চিত্রিত হলে বড় হয়ে চলার পথে পাথেয় হবে।

আজকের শিশু, কালকের পিতা। নানা রোগের কবল থেকে বাঁচানোর উদ্দেশ্যে যেমন নানা ভ্যাকসিন দেওয়া হয়, তেমনি এই বিশ্বায়নের যুগে বেশি বেশি ক’রে তাদেরকে ঈমানী টিকা দেওয়া প্রত্যেক মুসলিম পিতা-মাতার কর্তব্য। নচেৎ সময়ে অবহেলা করলে পরে পস্তাতে হবে সকলকে।

আসুন ! আমরা গোড়া থেকে শুরু করি, ঈমানদার শিশু গড়ি। তওফীক ও প্রয়াস আল্লাহর হাতে। আমরা তাঁর নিকট থেকে তা প্রার্থনা করি।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • ছোটদের ছোট গল্পছোটদের ছোট গল্প.webp
    ছোটদের ছোট গল্পছোটদের ছোট গল্প.webp
    11.3 KB · Views: 589
Top