Guest viewing is limited

সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কুরআন ও সহীহ হাদীসের আলোকে ব্যভিচার ও সমকাম - PDF

বাংলা বই কুরআন ও সহীহ হাদীসের আলোকে ব্যভিচার ও সমকাম - PDF শাইখ মুস্তাফিজুর রহমান মাদানী

কুরআন ও সহীহ হাদীসের আলোকে ব্যভিচার ও সমকাম - PDF
ইসলামে সবচেয়ে নিকৃষ্ট পাপ গুলোর মধ্যে দুটি হচ্ছে ব্যভিচার ও সমকামীতা। কুরআন ও সহীহ সুন্নাহতে এইপাপের ভয়াবহতা সম্পর্কে অনেক বর্ণনা এসেছে। ব্যভিচার ও সমকাম আজ সামাজিক এক ব্যাপক ব্যাধিতে পরিণত হয়েছে। যা এখন আর কারোর অজানা নয়।

অথচ আল্লাহ্ তা’আলা কুর’আন মাজীদে এ জাতীয় কর্মকাণ্ডকে অশ্লীল, অরুচিকর ও অতি নিকৃষ্ট কাজ বলে আখ্যায়িত করেছেন। হয়তোবা যৌনাঙ্গ হিফাযতের সুখকর পরিণতি এবং ব্যভিচার ও সমকামের ভয়াবহ পরিণতির কথা জানতে পারলে পথহারা এ মানুষগুলো কিছুটা হলেও আল্লাহ্ তা’আলাকে ভয় পাবে ও এ অশ্লীল কাজ করতে নিরুৎসাহিত হবে।

ব্যভিচারকে আল্লাহ মানুষ হত্যার সাথে তুলনা করেছেন আর সমকামীতার জন্য আল্লহ লুত (আঃ) এর পুরো সম্প্রদায়কে ধ্বংস করে দিয়েছিলেন। এই রকমের নিকৃষ্ট কাজের সম্পর্কে আমাদের জানতে হবে যাতে আমরা এ সব থেকে নিজেদের রক্ষা করতে পারি। এই বিষয় কুরআন সুন্নাহের আলোকে লেখক বিস্তারিত ভাবে আলোচনা করেছেন। যৌনাঙ্গ হিফাযতের ফযীলত, ব্যভিচার ও সমকামের ভয়াবহ পরিণতি এবং এগুলো থেকে উত্তরণের পথ পাওয়ার জন্য ‘ব্যভিচার ও সমকাম’ চমৎকার একটি বই।
  • ব্যভিচার ও সমকামীতা pdf.webp
    ব্যভিচার ও সমকামীতা pdf.webp
    15.3 KB · Views: 86
Top