সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আদর্শ পরিবার ও পরিবেশ - PDF

বাংলা বই আদর্শ পরিবার ও পরিবেশ - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী

আদর্শ পরিবার ও পরিবেশ - PDF
আমাদের দেশে মুসলিম বলে দাবীদার কোন পরিবারকে যদি জিজ্ঞাসা করা হয় তাহলে দেখা যাবে যে, কেউ তো কলেমাই জানে না। কেউ বা তার অর্থ জানে না। কেউ নবীকে চিনে না। কেউ নামায পড়ে না। কেউ বা পড়লে ‘আত্তাহিয়্যাতু' জানে না। কাউকে সূরা ফাতেহা পড়তে বললে, পড়তে শুরু করে, 'আলহামদু লিল্লাহি রব্বিল আলামীন, আর-রহমানির রহীম, মাঝে ফাঁকে বাদ দিয়ে অলাযযাল্লীন। আমীন।' আর এর অর্থই হল দ্বীনের প্রতি অবহেলা।

আর এই অবহেলার একটা কারণ হল প্রতিকূল পরিবেশ আমাদের পরিবেশকে ঘিরে রয়েছে ধর্মনাশা ও সর্বনাশা রাজনীতি। বিভিন্ন প্রচার- মাধ্যম ও মডেল ফ্যাশনের সাহায্যে সমাজকে যৌন-সুখের ভোগ দাও, যৌন-চেতনা প্রখর থেকে প্রখরতর কর। মানুষ কাজ করে খাক্ ; যার কাজ নেই তার রুটী নেই। সকলের ঘরে-ঘরে সুলভমূল্যে বিনোদন-যন্ত্র ঢুকিয়ে দাও, যাতে কাজের শেষে ঘরে ফিরলে তার মন যেন নেচে ওঠে। তাহলেই রুজী-রুটী, যৌন ও বিনোদন-চিন্তায় সে আর ধর্ম-চিন্তা করার সুযোগ পাবে না। মসজিদের মোকাবেলা কর বিভিন্ন বিনোদন কেন্দ্র, থিয়েটার, সিনেমা হল ও রঙমহল প্রতিষ্ঠার মাধ্যমে। ধর্মীয় পত্নীর মোকাবেলায় নানা প্রকার উপপত্নী-ভোগের সুযোগ বৃদ্ধি কর। আকীদার মোকাবেলা কর চিন্তা ও বাক্‌স্বাধীনতা এবং ধর্মনিরপেক্ষতার নীতি দ্বারা।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • আদর্শ পরিবার ও পরিবেশ.webp
    আদর্শ পরিবার ও পরিবেশ.webp
    4.8 KB · Views: 64
Top