সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
এসো আরবী বলি প্রথম খন্ড - PDF

ভাষা শিক্ষা বই এসো আরবী বলি প্রথম খন্ড - PDF রফিকুল্লাহ আলি আকবর

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

এসো আরবী বলি প্রথম খন্ড - PDF
এটি দুই খন্ডে সমাপ্ত একটি কিতাব। প্রথম খণ্ডটি অধ্যয়নের মাধ্যমে আরবী ভাষায় কথোপকথনের কলাকৌশলসহ অতিব প্রয়োজনীয় ও দৈনন্দিন জীবনে নিত্য বহার্য প্রাচীন ও আধুনিক আরবীর বহু প্রতি শব্দ ভাণ্ডার ও কথোপকথন জানা ও শেখা যাবে ইনশাআল্লাহ। অধিক মাহারাত (পারদর্শিতা) অর্জন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় বিষয়ে আরো মুফরাদাত ও মুকালামাত জানতে ও শিখতে প্রথম খন্ড অধ্যয়নের পর দ্বিতীয় খণ্ড পাঠ করা আবশ্যকীয়।
Total Threads
13,353Threads
Total Messages
17,215Comments
Total Members
3,681Members
Latest Messages
amin un nabi iftyLatest member
Top