সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
শরীয়তে অটল থাকবেন কিভাবে - PDF

বাংলা বই শরীয়তে অটল থাকবেন কিভাবে - PDF শায়খ ছালেহ আল উছয়মী

শরীয়তে অটল থাকবেন কিভাবে - PDF
হে মুমিনগণ! রবকে যথাযথভাবে ভয় করুন এবং দ্বীনকে দৃঢ়ভাবে আঁকড়ে ধরুন। (আর এটা বাস্তবায়নে) আপনাদের রবের তাওহীদ বাস্তবায়ন করুন, নবীর অনুসরণ করুন এবং মুসলিম জামা'আতকে আঁকড়ে ধরুন; কেননা আল্লাহর হাত জামা'আতের সাথেই রয়েছে।

আল্লাহ তা'আলা বলেন, হে মুমিনগণ! তোমরা যথার্থভাবে আল্লাহর তাকওয়া অবলম্বন কর এবং তোমরা মুসলিম (পরিপূর্ণ আত্মসমর্পণকারী) না হয়ে কোন অবস্থাতেই মৃত্যুবরণ করো না।'

অন্যত্র বলেন, হে ঈমানদারগণ! তোমরা আল্লাহর তাকওয়া অবলম্বন কর; এবং প্রত্যেকের উচিত চিন্তা করে দেখা আগামী কালের জন্য সে কী অগ্রিম পাঠিয়েছে। আর তোমরা আল্লাহর তাকওয়া অবলম্বন কর; তোমরা যা কর নিশ্চয় আল্লাহ সে সম্পর্কে সবিশেষ অবহিত।”

জেনে রাখুন, -আল্লাহ আপনাদের প্রতি রহম করুন- শরীয়তের প্রজ্ঞাপূর্ণ অন্যতম দিক হলো: অনেক গভীর ও বড় বিষয়কে কম শব্দে প্রকাশ করা। কখনো হয়তোবা ব্যাপক ও বিস্তৃত অর্থকে একটি মাত্র শব্দ বলে ব্যক্ত করা হয়েছে।
  • শরীয়তে অটল থাকবেন কিভাবে​.webp
    শরীয়তে অটল থাকবেন কিভাবে​.webp
    36.2 KB · Views: 51

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: শায়খ ছালেহ আল উছয়মী
সমস্ত প্রশংসা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,সাইয়্যেদুল মুরসালিন, রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর।শরীয়তে অটল থাকা বর্তমান যামানায় খুব কঠিন হয়ে পড়েছে।বিশেষ করে আমাদের মত অনারব দেশে যেখানে মানবরচিত বিধান দিয়ে রাষ্ট্র চলে।সমাজও রসম-রেওয়াজ অনুযায়ী চলে।অধিকাংশ মানুষই দ্বীন বুঝে না,দ্বীনের প্রতি ভালবাসা অনুভব করে না।শরীয়তের প্রতি গুরুত্ব দেওয়া এবং তা আকড়ে থাকার ক্ষেত্রে এই বইটি সহায়ক হবে বলে মনে করছি। মহান আল্লাহ সুবহানাহু তাআ'লা বইটির সাথে সংশ্লিষ্ট সকলকে উত্তম প্রতিদান দান করুন। আমিন
জাযাকাল্লাহু খাইরান।
Top