সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মতবিরোধপূর্ন বিষয়ে সঠিক পন্থা অবলম্বনের উপায় - PDF

বাংলা বই মতবিরোধপূর্ন বিষয়ে সঠিক পন্থা অবলম্বনের উপায় - PDF শাইখ আব্দুল আলীম ইবনে কাওসার মাদানী

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

মতবিরোধপূর্ন বিষয়ে সঠিক পন্থা অবলম্বনের উপায় - PDF
তোমাদের মধ্যে যে বেঁচে থাকবে, সে অনেক মতভেদ দেখতে পাবে। তখন তোমরা আমার সুন্নাত এবং আমার পরে আমার হেদায়াতপ্রাপ্ত, পথনির্দেশক খলীফাগণের সুন্নাত আঁকড়ে ধরে থাকবে। মাড়ির দাঁত দিয়ে এই সুন্নাতকে কামড়িয়ে থাকবে। আর তোমরা শরী'আতে নবাবিষ্কার থেকে সাবধান থাকবে। কেননা প্রত্যেকটি নবাবিষ্কৃত বিষয়ই বিদ'আত আর প্রত্যেকটি বিদ'আতই ভ্রষ্টতা।

এ জাতীয় আরো বহু আয়াত এবং হাদীছ আছে, যেগুলি প্রমাণ করে যে, মতভেদ অবশ্যম্ভাবী। তবে মহান আল্লাহ মতভেদকে কোন সময়ই চান না এবং ভালবাসেন না, যদিচ বিশেষ হিকমতকে সামনে রেখে তিনি তা অবধারিত করেছেন। এজন্য আমাদেরকে 'তাক্বদীরে কাউনী'র দিকে না তাকিয়ে 'তাক্বদীরে শারঈ'র প্রতি মনোযোগ দিতে হবে।

হিকমতের সাথে তা নিরসন করার চেষ্টা করা। কুরআন-হাদীছের উপর অটুট থেকে পরস্পর একতাবদ্ধতা বজায় রেখে চলা। 'তাক্বদীরে কাউনী এবং 'তাক্বদীরে শারঈ পরস্পর বিরোধী হলে আমাদের উচিত, উভয় তাক্বদীরের প্রতি বিশ্বাস রেখে 'তাক্বদীরে কাউনী' থেকে পলায়ন করে দ্রুত 'তাক্বদীরে শারঈ'র দিকে ধাবিত হওয়া। কারণ এক্ষেত্রে তাক্বদীরে কাউনী আল্লাহ্র নিকট অপসন্দনীয় আর তাক্বদীরে শারঈ পসন্দনীয়। 'তাক্বদীরে কাউনী'র দোহাই পেড়ে 'তাক্বদীরে শারঈ' ছেড়ে দেয়া কিতাব ও সুন্নাত পরিপন্থী।
Price
20 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/Rbz

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Top