সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
বেরেলভী মতবাদ আকিদা বিশ্বাস ও ইতিহাস - PDF

বাংলা বই বেরেলভী মতবাদ আকিদা বিশ্বাস ও ইতিহাস - PDF শায়খ ইহসান ইলাহী যহীর (রাহি.)

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

বেরেলভী মতবাদ আকিদা বিশ্বাস ও ইতিহাস - PDF
‘বেরেলভী মতবাদঃ আকীদা-বিশ্বাস ও ইতিহাস' বইটির মূল লেখক হচ্ছেন- তাওহীদ ও সুন্নাতের প্রচারকারী, শির্ক-বিদ'আতের মূলোৎপাটনকারী এক অকুতভয় ব্যক্তিত্ব, শির্ক-বিদ'আতের মূলোৎপাটনে আপোষহীন সংগ্রামকারী শাইখ আল্লামা ইহসান ইলাহী যহীর। তাঁর এ বইটিতে তিনি হানাফী মাযহাবের অনুসারী দাবীদার প্রধান দলসমূহের একটি দল বেরেলভীদের সম্পর্কে আলোকপাত করার প্রয়াস পেয়েছেন।

বেরেলভীদের পরিচয়, উৎপত্তি, আকীদা-বিশ্বাস ও তাদের মাঝে যেসব অপসংস্কৃতি রয়েছে সেসবগুলোকে তিনি কুরআন ও সহীহ হাদীসের নিরিখে বিশ্লেষণ করেছেন। বইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই বইটি আরবী ভাষা হতে ইংরেজী ভাষায় অনুবাদ করা হয়েছে। ইতিমধ্যেই উক্ত বইটি বাংলা ভাষায় অনূদিত হয়ে প্রকাশিত হতে যাচ্ছে। উক্ত বইটি আমি শুরু হতে শেষ পর্যন্ত পাঠ করেছি। আমার দৃঢ় বিশ্বাস ও আশা এই যে, বইটি বাংলা ভাষাভাষি পাঠক ভাই-বোনদের বিশেষ উপকারে আসবে। তাই আমি এ বইটির বহুল প্রচার ও প্রসার কামনা করছি এবং এই বইয়ের মূল লেখক, অনুবাদক এবং অন্যান্য সকল সহযোগিতাকারীদের জন্য কল্যাণ কামনা করে শেষ করছি।
Price
200 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/pfI

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: শায়খ ইহসান ইলাহী যহীর (রাহি.)
বেরলভী আকিদা সম্পর্কে জানার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বই।বেরলভীরা বিভিন্ন শিরক ও বিদআতে জড়িত যা তাদের বই ই প্রমাণ করে।তারপরও আমরা কাউকে নির্দিষ্ট করে কাফির বলিনা এজন্য যে তারা হতে পারে মূর্খ অথবা কোরআন-সুন্নাহর অপব্যাক্ষাকারী।মহান আল্লাহ আমাদের হেদায়াত করুন।
Top