সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
তোমরা অশ্লীলতার কাছেও যেও না - PDF

বাংলা বই তোমরা অশ্লীলতার কাছেও যেও না - PDF শাইখ আব্দুল্লাহ শাহেদ আল মাদানী

তোমরা অশ্লীলতার কাছেও যেও না - PDF
যিনা বা ব্যভিচার ইসলামে শুধু অবৈধ শারীরিক সম্পর্কের চূড়ান্ত রূপই নয় বরং যেসব কাজ যিনার প্ররােচনা দেয় সেগুলােও যিনা বলে গণ্য। চোখের। যিনা হলাে দেখা। কানের যিনা শােনা। জিহবার যিনা। বলা। হাতের যিনা ধরা। পায়ের যিনা হাঁটা। মন। কামনা করে আর লজ্জাস্থান তা সত্য বা মিথ্যায়। পরিণত করে অর্থাৎ চোখ, কান, হাত, পা ও জিহ্বা সবই যিনা করে- যিনার প্ররােচনা দেয়, যা পূর্ণতা পায় লজ্জাস্থানের মাধ্যমে। সুতরাং এসব অঙ্গের। ব্যাপারে সতর্ক থাকা একান্ত জরুরি।।

কারণ, এটা এমন হারাম যা কবিরাগুনাহ ও জঘন্য অপরাধ এবং অনেক অপরাধের সমষ্টি । শুধু তাই নয়। এটা মানব সভ্যতার জন্য চরম হুমকি ও নির্লজ্জতা। এবং বেহায়াপনার চূড়ান্ত রুপ। তাইতাে আল্লাহ তাআলা ব্যভিচারের কাছেও যেতে কঠোরভাবে নিষেধ করেছেন।

এতে ধর্মীয়, আত্মিক, সামাজিক, মানসিক, শারীরিক, চারিত্রিক বহু রকমের বিপর্যয় ঘটে। সর্বোপরি পাপ কাজে জড়িয়ে পাপিষ্ট হতে হয়। এর কুফল কখনাে কখনাে গােটা সমাজকে আচ্ছন্ন করে ফেলে। শরীয়তে ব্যভিচারের শাস্তিও মারাত্মক। ব্যভিচারী যদি বিবাহিত হয়, তাহলে তাকে প্রকাশ্যে পাথর মেরে মৃত্যুদণ্ড দেওয়া হবে। আর যদি অবিবাহিত হয়, তাহলে তাকে প্রকাশ্যে একশ’ ছড়ি মারা হবে। নারীপুরুষ উভয়ের জন্য একই শাস্তি। বিচার দিবসে তিন ব্যক্তির সঙ্গে আল্লাহ কথা বলবেন না, তাদের দিকে তাকাবেন না ও তাদের পবিত্রও করবেন না এবং তাদের জন্য যন্ত্রণাদায়ক শাস্তি নির্ধারিত থাকবে। তারা হলাে ব্যভিচারী, মিথ্যাবাদী শাসক এবং অহংকারী দরিদ্র।

আল্লাহ তাআলা পাঁচটি জঘন্যতম পাপের শাস্তি দুনিয়ায়ই দিয়ে থাকেন। তন্মধ্যে কোনাে জাতির মধ্যে ব্যভিচার বিস্তার লাভ করলে তাদের মধ্যে মহামারি ছড়িয়ে পড়ে……
Price
80 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/XDz

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Top