সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আক্বীদাতুত তাওহীদ - Akidatut Tawheed

বাংলা বই আক্বীদাতুত তাওহীদ - Akidatut Tawheed ড. ছলিহ ইবনে ফাওযান আল ফাওযান

আক্বীদাতুত তাওহীদ - Akidatut Tawheed
1675526169578.png


বই: আক্বিদাতুত তাওহীদ - ডাউনলোড করুন
লেখক: ইমাম সালিহ আল ফাউযান
অনুবাদক: উস্তায মুখলিসুর রহমান মানসুর
প্রকাশনায়: মাকতাবাতুস সুন্নাহ রাজশাহী
পৃষ্ঠা সংখ্যা: ২৫৬ ডাইরী বাইন্ডিং
Price
350 TAKA
Purchase Link
https://cutt.ly/i3jAzEN

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Anonymous
  • 5.00 star(s)
  • Version: ড. ছলিহ ইবনে ফাওযান আল ফাওযান
Best
  • SalafiForum
  • 5.00 star(s)
  • Version: ড. ছলিহ ইবনে ফাওযান আল ফাওযান
সংক্ষেপে বইটির আলোচ্য বিষয়:
“কিতাবুত তাওহীদ” বইটিতে খুব সুন্দর ভাবে, সহজে , সাবলিল ভাষায় তাওহীদের বেশ কিছু বিষয় তুলে ধরা হয়েছে। কীভাবে সুক্ষ্ম ভাবে আমাদের সাথে শির্ক, কুফুরী সম্পৃক্ত হয় তা তুলে ধরা হয়েছে। আর আল্লহর আজাব থেকে বাঁচার জন্য শির্ক – কুফুরী মুক্ত থাকা কতটা জরুরি তা নিশ্চয়ই বলার অপেক্ষা রাখে না। কীভাবে মূর্তি পূজা শুরু হয়েছে সেসব বিষয়ও সংক্ষেপে তুলে ধরা হয়েছে।
আমার সবথেকে ভালো লেগেছে যে বিষয়টি তা হলো, টিকা সংযোজন। যে বিষয়গুলো সাধারণ মানুষের জন্য বোধগম্য নয় তা টিকা সংযোজন করে বিস্তারিত ভাবে বুঝানো হয়েছে, যাতে একজন সাধারণ পাঠক খুব সহজেই বিষয় গুলো বুঝতে সক্ষম হন।
বইটির বিশেষ দিকঃ
সম্মানিত লেখকের সাবলিল ভাষা, বোধগম্য শব্দ চয়ন এবং সাধারণ পাঠকের নিকট গ্রহণযোগ্যতা বইটিকে অনান্য বই থেকে পৃথক করে তুলেছে। একজন নতুন দ্বীন শিক্ষার্থী বা সাধারণ পাঠক খুব সহজেই বইটিকে আতস্থ করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ।

পাঠক হিসেবে আমার অনুভূতি:
আমার কাছে বইটি অসাধারণ লেগেছে এবং মনে হয়েছে, মাত্র ২৫০ পৃষ্ঠা পড়েই একজন সাধারণ পাঠক খুব সহজেই তাওহীদের বেশ কিছু বিষয়ে সম্পর্কে জানতে পারবে। এছাড়াও বৃহৎ ও সুক্ষ্ম কিছু শির্ক – কুফুরী সম্পর্কে জানতে পারবে, অথচ সে সব কথা আমরা অধিকাংশ ই সাধারণ কথা হিসেবে বলে থাকি।

রিভিউ লিখেছেন - Tamanna Binte Idrish
Top