সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক - PDF

বাংলা বই অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক - PDF খলীলুর রহমান বিন ফযলুর রহমান (রহ.)

অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক - PDF
মানব জাতিকে আল্লাহ জ্বিনদের স্থলাভিষিক্ত খালীফাহ হিসাবে তাঁর এ পৃথিবীতে পূনঃরায় তাঁর দাসত্ব কায়েমের লক্ষে প্রেরণ করেন। কিন্তু মানব জাতিও তাদের পূর্বসরীদের মতো আল্লাহর নাফারমানী ফিতনাহ বা শির্কে লিপ্ত হয়ে পড়ে। ফিত্নাহ বা শির্কে জর্জরিত এ কুষ্ঠব্যধি থেকে রক্ষার জন্য মহান আল্লাহ্ যুগে যুগে নাবী ও রাসূল প্রেরণ করেন। তাঁর ক্রমধারা শেষ নাবী ও রসূল মাটির তৈরী মহামানব আবূল কাসিম মুহাম্মাদ বিন আবদিল্লাহ (সাঃ)-এর শেষ হয়ে যায়। প্রতিষ্ঠিত হয় আল্লাহর দুনিয়ায় আল্লাহর খালিস গোলামী। কিন্তু স্বর্ণের কয়েক যুগ গত হয়ে যাওয়ার পর আল্লাহ খালিস গোলামীর মাঝে ঢুকে পড়ে সেই ফিত্নাহ নামক শির্ক ও বিদ'আত।

আল্লাহর রাজত্বে তাঁর দাসত্ব বজায় রাখার জন্য আল্লাহ তাঁর নাবী (সাঃ)-এর পর তাঁর উম্মাতকে স্থলভিষিক্ত করেন এবং তাওহীদ প্রচারের মহান দায়িত্ব তাঁদেরকেই ন্যস্ত করেন। সে দায়িত্ব যুগে যুগে পালনের লক্ষে আল্লাহ অসংখ্য মুহাক্কিক, মুহাদ্দিস, মুজাদ্দিদ প্রেরণ করেন এবং তাঁর একাত্ববাদের পতাকা উড্ডিন রাখেন ।
Price
150 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/bvH

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক.webp
    অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক.webp
    9.4 KB · Views: 64
Top